ছেলেদের জন্য বাসর রাতের প্রস্তুতি


যে ব্যপারটা আপনার জানা আসলে উচিত আপনার যদি এরেন্জড ম্যরেজ হয় তবে বিয়ের বেশ কিছু দিন আগে থেকেই কথা বলুন মেয়ের সাথে বেশী বেশী। স হজ ভাবে বন্ধুর মত কথা বলুন। মজার মজার কথা বলুন। সব বিষয়ে কথার পিঠে পিঠে।আন্তরিক হোন। তার সাথে আপনি সারাটা জীবন কাটাতে যাচ্ছেন। বন্ধু হোন।

বিয়ের রাত: আপনার সঙিকে সফট একটা হাগ দিন। গালে বা কপালে কিস করুন। শুভেচ্ছা জানান আপনার সাথি হবার জন্যে ঘড়ে নিরবতা বজায় না রেখে কথা বলুন। নতুন বউ কে সাহায্য করুন তার মেক আপা উঠাতে এবং গ হনা-ঘাটি খুলতে। খাটে নয় রুমের সোফা বা চেয়ার বসুন। বেকুবের মত তাকে চোখ দিয়ে ফলো করবেননা। কুঁচকে যাবে মেয়ে। আপনার প্রতি নেতি বাচক ধারনা হবে। এই বুঝি ঝাপায় পরলো।দয়া করে প্রথম রাতে কিছু করতে যাবেন না। রাত অনেক হয়ে গেলে হালকা কথা বলতে বলতে ঘুমিয়ে পড়ুন। পরদিন অনেক ঝামেলা আছে দুজনেরই। বেটার বিয়ের ৩য় অথবা ৪র্থ দিনে স্টেপ নেয়া। তবে তাড়াহুরার কিছু নাই রে ভাই। সারা জীবনইতো থাকবেন।
ফোরপ্লে সারা দিনই হতে পারে। হাত ধরুন। হাতে কিস করুন। পেছন থেকে জরিয়ে ধরুন। “লাভ ইউ” বলুন। মাথায় কিস করুন। ঘাড়ে কিস করুন। কখনও কখনও শুধু জড়িয়ে ধরে থাকুন কিছুসময়।
আপনার স্পর্শে যেনো ভালোবাসা প্রকাশ পায়, কাম নয়। সারাদিনের কাজ শেষ। রাতে দুজন মিলে বিছানা ঠিক করুন। এমন বিষয়ে কথা বলুন যাতে মেয়েটাও অংশগ্রহন করতে পারে আপনার সাথে। অনেকে এমন জ্ঞানগর্ভ কথা বলতে থাকে যে মেয়ে অসস্থিতে ভুগে। দরজা আটকেই শুইতে যাবেননা দয়া করে। বসুন আরাম দায়ক কোথাও। পাশা পাশি। চুল নিয়ে খেলুন। মনে রাখবেন মেয়েদের কাছে সেক্স ব্যপারটা ৯৮% মনের। জোরাজুরি করবেননা। আপনার আচরনে যাতে “কেয়ার” জিনিসটা প্রকাশ পায়। ঘাড়ে ,গলায় কিস করুন। তাড়াহুরা না। ধীরে ধীরে। কিল হার সফটলী Wink টাচের উপর রাখুন। কথা বলুন। হালকা হালকা গ্যাপ দিন। এর পর মলিকিউলের পোষ্ট মনে করুন। আরে ভাই আগেই পইড়া যায়েন, সেই সময় মনে করতে গেলে স্লো হয়ে যাবে।মোষ্ট ইমপর্টেন্ট:: ব্রাস করতে ভুলবেননা। গায়ে যাতে গন্ধ না থাকে। সফট পারফিউম ব্যব হার করুন। এই দুটি ব্যপার এমন জরুরি যে আপানর প্রতি তার আকর্ষন ৭৫% কমে যেতে পারে। গায়ে এবং মুখে গন্ধ থাকা আপনার সেক্স লাইফের জন্য হুমকি স্বরুপ। ৮০% বাঙালী মেয়ে মুখ ফুটে বলবেনা। ২-৩ বার কেউ বললেও সব সময় বলবেনা। আমার এক কাজিন বলছিলো, “মুখে গন্ধ পেলে ইচ্ছে হয় শুয়োরের বাচ্চাটাকে ৬তলা থেকে লাত্থি মাইরা ফালায় দেই”
সো, চেক ইউর বডি এন্ড ব্রেথ। পারফিওম পরুন ভালো কোন ব্রান্ডের। চুলের খুশকি চেক করুন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s