আজ রাত হবে শুধু চুদার জন্যে। আজ রাত হবে শুধু চুদার জন্যে।

তখন সজলপুর থানাতেই ডিটেক্টিভ এর কাজটা নিয়েছিলাম ছোট থানা কাজ নাই এলাকায় অপরাধও কম থাকলেও, সি, সাহেব সব মিটমাট করে ফেলে আমার মতো ডিটেক্টিভ এর খুব একটা দরকার হয়না কেনো যে এত মোটাবেতনে এমন একটা ছোট থানায় ডিটেক্টিভ করে আমাকে পাঠালো, নিজেও বুঝিনা ডিটেক্টিভ অফিসার এর কারনেই,বাস ভবনটাও একটু আলাদা ধরনের , সি, সাহেব থানা সংলগ্ন সরকারী

read_more_button-500x220


Please ওইটা ঢুকিও না । আমি মারা যাবো! Please ওইটা ঢুকিও না । আমি মারা যাবো!

 নানির বাড়িতে এসে আমরা সব cousin রা বসছি ক্যারাম খেলতে । তো আমার cousin রা আমার খুব ভক্ত specially খালাতো বোন অনন্যা আর মামাতো বোন দৃষ্টি , এরা just আমার জন্য পাগল কারন কি আমি এখন ও জানি না । তো কাহিনি হল ক্যারাম খেলতে গিয়া আমি খুব ভাল খেলতে পারি না তো আমার বোন আমাকে টিটকারি দিতেছেযে কিছু পারি না আবার খেলতেছি । তো আমার খুব রাগলাগতেছে , আমি

read_more_button-500x220


এই খাড়া হয়ে যাওয়া ধোনটা যদি ভাবীর মাংশল পাছায় ঢুকিয়ে দিতে পারতাম। এই খাড়া হয়ে যাওয়া ধোনটা যদি ভাবীর মাংশল পাছায় ঢুকিয়ে দিতে পারতাম।

আমরা এখন যেখানে আছিসেখানে আগে ছিলাম না আব্বাসরকারী চাকরি করে যেকারণে প্রায় কয়েক বছরপরে পরেইবাসা পরিবর্তনকরতে হত আরএতে করে আমার সুযোগহত নিত্য নতুন মেয়েবা আবার কোন সময়মেয়ের মায়েদের সাথেচোদাচোদি করা আন্টিটাইপের মহিলাদের চোদা যে কত্তমজা এটা যে নাচুদেছে সে বুঝবে না আমিএক প্রকার হর্ণিহয়েথাকতাম এরকম কাউকে নিজেরধোনের আগায় নিয়ে

read_more_button-500x220


ছেলেদের জন্য বাসর রাতের প্রস্তুতি  ছেলেদের জন্য বাসর রাতের প্রস্তুতি

যে ব্যপারটা আপনার জানা আসলে উচিত আপনার যদি এরেন্জড ম্যরেজ হয় তবে বিয়ের বেশ কিছু দিন আগে থেকেই কথা বলুন মেয়ের সাথে বেশী বেশী। স হজ ভাবে বন্ধুর মত কথা বলুন। মজার মজার কথা বলুন। সব বিষয়ে কথার পিঠে পিঠে।আন্তরিক হোন। তার সাথে আপনি সারাটা জীবন কাটাতে যাচ্ছেন। বন্ধু হোন।

read_more_button-500x220


স্বামী-স্ত্রী সহবাসের কিছু ইসলামিক নিয়ম কানুন স্বামী-স্ত্রী সহবাসের কিছু ইসলামিক নিয়ম কানুন

স্বামী স্ত্রী সহবাস করার সময় কিছু নিয়ম কানুন মেনে চলতে হয় কিছু আপনাদের সামনে তুলে ধরা হলেও

রাত্রি দ্বিপ্রহরের আগে সহবাস করবে না

ফলবান গাছের নিচে স্ত্রী সহবাস করবে না

সহবাসের প্রথমে দোয়া পড়বেন

read_more_button-500x220


কথাগুলো তিক্ত হলেও আপনার জীবনসঙ্গীকে বলতেই হবে।  কথাগুলো তিক্ত হলেও আপনার জীবনসঙ্গীকে বলতেই হবে।

দুটি মানুষের কথোপকথনের মাধ্যমেই একটি সম্পর্কের সূচনা হয় প্রক্রিয়ার মাধ্যমেই কেউ একজনকে জীবনসঙ্গীহিসেবে বেছে নেন জীবনভরই দুজনের মধ্যে চলে কথার বিনিময় তবে কিছু কিছু কথা আছে যেগুলো নিয়ে নারীরালুকোচুরি করেন ওই কথাগুলো তিক্ত হলেও আপনার জীবনসঙ্গীকে বলতেই হবে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনেএমন সাতটি বিষয় সম্পর্কে বলা হয়েছে, যেগুলো আনন্দময় সম্পর্ক টিকিয়ে রাখতে বড় ভূমিকা রাখে

read_more_button-500x220


বিকৃত যৌন রুচির পুরুষের কিছু লক্ষণ  বিকৃত যৌন রুচির পুরুষের কিছু লক্ষণ

বিকৃত যৌন রুচি সম্পন্ন একজন সঙ্গীর চাইতে অশান্তির আর কিছুই হতে পারে না জীবনে একজন ভুক্তভোগী নারীই শুধুমাত্র জানেন একজন বিকৃত রুচির স্বামী বা প্রেমিকের সংস্পর্শ কি ভয়ানক হতে পারে শুধু তাই নয়, আজকাল ভয়ানকহারে বাড়ছে ধর্ষণ, শিশুকে যৌন হয়রানি, এমনকি শিশু নির্যাতনের ঘটনাও এবং আমাদের আশেপাশের একান্ত পরিচিতমানুষ গুলোই করছে এসব কাজ নিজেকে নিরাপদ

read_more_button-500x220


ভোদার ভেতরে হাল্কা গরম আর ভিজে। ভোদার ভেতরে হাল্কা গরম আর ভিজে।

আমি আমার একটা সত্যি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই।এটা আজ থেকে ২ বছর আগের কাহিনি।আমি একটি বাসার নীচ তলার একটা ঘর নিয়ে বাচলর হিসেবে ভাড়া থাকতাম। ওই বাড়ির মালিকের দুইটা মেয়ে ছিল। ছোট মেয়ের চেহারা অত সুন্দর না কিন্তু বড় মেয়ের চেহারা ও ফিগার অনেক আকর্ষণীয় ছিল। বড় মেয়ের নামে হচ্ছে মনা। মনা যখন আমার সামনে আসত আমার ধনটা খাড়া হয়ে

read_more_button-500x220


স্তন ঝুলে যাওয়ার নানা কারন থেকে সমাধান  স্তন ঝুলে যাওয়ার নানা কারন থেকে সমাধান

স্তন ঝুলে যাওয়া নানা কারনে হতে পারে, যেমনঅতিরিক্ত ওজন, বয়স এবং সন্তান গর্ভধারন বুকের অস্থিসন্ধির প্রসারনএবং চামড়া স্থিতিস্থাপকতা হারানোর ফলে স্তন ঢিলে/শিথিল হয়ে যায় ঠিক মত ফিট্ হওয়া ব্রা/বক্ষবন্ধনী, নিয়মিত ব্যয়ামকরা এবং ধুমপান থেকে বিরত থাকার মাধ্যমে স্তনের শিথিল হওয়া থেকে অনেকাংশে রক্ষা পাওয়া যায়

read_more_button-500x220


পৌরুষত্ত্বের শক্তি বৃদ্ধির ৪টি উপায়  পৌরুষত্ত্বের শক্তি বৃদ্ধির ৪টি উপায়

সাধারণতঃবিয়ের ১২/১৫ পনেরবছর পর থেকে প্রায়সকল পুরুষেরই দৈহিক পৌরুষ শক্তিক্রমান্বয়ে হ্রাস পেতে থাকেআবারযদি ডায়াবেটিসধরে তাহলে নিয়ন্ত্রণেথাকলেও অতি দ্রুত শরীরেরএই বিশেষ ইলেকট্রন প্রবাহকমে যায় যাআপনারসাংসারিক জীবনে কিছুটা হলেওবিরূপ প্রভাব বিস্তার করে এথেকেপরিত্রাণের জন্য কিছু সহজউপায় আছে যা প্রথমতপালনকরা সহজ মনেহলেও কন্টিনিউ করা কঠিননিম্রে উপায়গুলি বলে দিচ্ছি :

read_more_button-500x220